মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দেশবাসীকে দয়াল কুমার বড়ুয়া ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন

দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা-১৮ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা দয়াল কুমার বড়ুয়া।

ত্যাগের মহিমায় ভাস্মর এ দিনে বিশ্ব মুসলিম উম্মাহ্’র সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করে ঈদ উল আযহার শুভেচ্ছা বার্তায় দয়াল কুমার বড়ুয়া বলেন, ঈদ উল আযাহার ত্যাগের মহান শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দয়াল কুমার বড়ুয়া শুভেচ্ছাবাণীতে আরও বলেন, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং সকলের সুখ ও শান্তি কামনা করছি । মহান ত্যাগের মহিমায় ভাস্মর এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্এ’র সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। আমরা প্রতীকী পশু কোরবানির সাথে অন্তরের পশুত্বকেও কোরবানি দিতে পারি। কারণ, ঈদ উল আযহা আমাদের ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসার দীক্ষা দেয়। ঈদ উল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি। কল্যাণময় সমাজ গঠনে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখতে সবার এগিয়ে আসা জরুরি।

তিনি আরও বলেন, প্রিয় দেশবাসী, হযরত ঈব্রাহীম (আ.) এর মহান ত্যাগ ও ইসলামের শ্বাশত শিক্ষায় ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করছি। দেশ ও মানুষের ভাগ্য উন্নয়ন ও অধিকার রক্ষার আন্দোলনে ইতিবাচক অবস্থান নিশ্চিত করতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। মহান সৃষ্টিকর্তা যেন আমাদের পৃথিবীকে প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট দূর্যোগ থেকে রক্ষা করেন। সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

আবারও দেশ ও প্রবাসে অবস্থানরত সকল মুসলিম ভাই-বোনদের জানাই পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা।

ঈদ মোবারক।
জগতের সকল প্রাণী সুখী হোক।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn