রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জানুয়ারির মাঝামাঝি মাঠে গড়াতে পারে বিপিএল

সব কিছু ঠিক থাকলে জানুয়ারির মাঝামাঝি সময়ে মাঠে গড়াতে পারে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তার আগে সেপ্টেম্বরে হবে নিলাম। শনিবার মিরপুরে সংবাদমাধ্যমকে এমনটি জানিয়েছেন বিপিএল গভর্নিং বডির সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।
তিনি বলেন, বিপিএল কবে শুরু করতে পারি সে ব্যাপারে আমাদের একটি বোর্ড মিটিংয়ে হয়েছে। সেখানে প্রাথমিক সিদ্ধান্ত হয় জাতীয় নির্বাচনের পরপরই আমরা বিপিএল আয়োজন করব।
তিনি আরও বলেন, শোনা যাচ্ছে জানুয়ারির প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেক্ষেত্রে আমরা ১০ তারিখ বা এর আগে-পরে একটা সুইটেবল ডেট দেখে বিপিএল শুরু করব। জানুয়ারিতে শুরু করে আবার ফেব্রুয়ারিতেই বিপিএল শেষ করতে হবে। কারণ শ্রীলংকা সিরিজ আছে।
তবে জাতীয় নির্বাচন ১০ জানুয়ারির পরে হলে বিপিএল নিয়ে বিপাকে পড়বে বিসিবি। কারণ ফেব্রুয়ারিতেই আছে শ্রীলংকা সফর। অন্তত এক মাস সময় না পেলে বিপিএল আয়োজন করা কঠিন।
বিপিএল জানুয়ারির মাঝামাঝিতে শুরু হলেও প্লেয়ার্স ড্রাফট হবে সেপ্টেম্বরে। এ ব্যাপারে বিসিবি পরিচালক মল্লিক বলেন, প্লেয়ার্স ড্রাফটা চেষ্টা করব সেপ্টেম্বরের তৃতীয় বা শেষ সপ্তাহে করে ফেলতে যেন প্রত্যেকে দল গোছাতে পর্যাপ্ত সময় পায়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn