রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রায়পুরায় গ্রামীণ ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

“গাছে গাছে ভরবো দেশ, আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গ্রামীন ব্যাংক প্রধান কার্যালয়ের চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালকের ঘোষনা অনুযায়ী সারা বাংলাদেশ ব্যাপী ফলজ ও বনজ বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিকতায়
নরসিংদির মহেশপুর রায়পুরা শাখার উদ্যোগে গ্রামীন ব্যাংকের গ্রাহকদের নিকট ফলজ ও বনজ বৃক্ষ বিতরন করা হয়।
মহেশপুর রায়পুরা শাখার উদ্যোগে মঙ্গলবার (২০ জুন) সকালে গ্রামীন ব্যাংক কার্যালয় চত্বরে বৃক্ষরোপণ ২০২৩ কর্মসূচিতে দুই হাজার গ্রাহকদের মাঝে বিভিন্ন বনজ ও ফলজ গাছ বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংকের মহেশপুর রায়পুরা শাখার ব্যবস্থাপক সঞ্জয় কুমার দাস , সেকেন্ড ম্যানেজার মোঃ মঞ্জিল মিয়া, ব্যাংক কর্মকর্তা
তানিয়া সুলতানা লিপি,মোঃ বিল্লাল হোসেন সরকার,তাসমিয়া আক্তার, ফরিদা বেগম,মোঃ রায়হান উদ্দিন শুভ, এবং গ্রামীন ব্যাংকের গ্রাহকগন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শাখা ব্যবস্থাপক সঞ্জয় কুমার দাস বলেন, আজ গ্রামীণ ব্যাংকের অধীনে দেশব্যাপি ২৫২৮ টি ব্রাঞ্চে একযোগে ১ কোটির অধিক বিভিন্ন প্রজাতির ফলজ-বনজ-ওষুধী চারা বিতরন ও রোপন করেছে।
বৃক্ষ রোপন কর্মসূচীর আওতায় এ সপ্তাহে ৪৪ হাজার ৫০০ জন ভুক্তভোগীদের মাঝে ৩ লক্ষ ৫৯ হাজার ৭৪ টি গাছ বিনামূল্যে বিতরণ করা হবে বলে জানা গেছে।
উপজেলার মহেশপুর রায়পুরা শাখায় দুই হাজার গাছ বিনামূল্যে বিতরণ করা হবে, গ্রামীণ ব্যাংকের গ্রাহকদের মোট ৫৮ টি কেন্দ্রে ধারাবাহিকভাবে দুই হাজার গাছ ফলজ-বনজ-ওষুধী চারা বিতরন করবে বলে জানা যাই।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn