রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কিশোরকে বলাৎকারের অভিযোগ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সাতকানিয়া পৌরসভা এলাকাস্থ ২নং ওয়ার্ড ভোয়ালিয়া পাড়া ৫নং গলির মুখে অবস্থিত সোনাকানিয়া মজিদিয়া দাখিল মাদ্রাসায় ১৫ বছরের এক কিশোরকে বলাৎকারের চেষ্টা করার অভিযোগ ওঠেছে। গত ১১ জুন আনুমানিক বিকাল ৩টায় এই ঘটনা ঘটে। মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মো:নুরুল কাদেরের (২৮) বিরুদ্ধে এমন ন্যাক্কার জনক ঘটনার অভিযোগ ওঠে। অভিযুক্ত নুরুল কাদের (২৮) বান্দরবান জেলার লামা উপজেলার ৩ নং ফাঁসিয়াখালী ৫নং ওয়ার্ড কুমার মার জেরী চকরিয়া পাহাড় এলাকার বাহাদুল্লার ছেলে।নুরুল কাদের এর আগেও বিভিন্ন শিক্ষার্থীদের ওপর নিপীঁড়ন আর নির্যাতণ করার অভিযোগ ওঠে।
এক পর্যায়ে গতকাল ভোয়ালিয়া পাড়ার কিছু উত্তেজিত জনতা মাওলানা নুরুল কাদেরকে মাদ্রাসা থেকে মারধর করে আহত অবস্থায় সাতকানিয়া থানায় হস্তান্তর করেন।
এদিকে সাতকানিয়া থানার দায়ের করা মামলার বাদী ভোয়ালিয়াপাড়ার মিনহাজুল ইসলাম বলেন- আমার ভাইকে ধর্ষন করার জন্য টানাহেঁচড়া করলে আমার ভাই পালিয়ে গিয়ে আমার মার মোবাইল থেকে আমাকে কল করলে আমি এসে প্রশ্ন করলে স্থানীয়রা উত্তেজিত হয়ে হুজুরকে মারধরকে পুলিশে তোলে দেয়, আমি শিশু নির্যাতন আইনে তার বিরুদ্ধে এজাহার জমা করেছি।
এদিকে মাদ্রাসায় সরেজমিনে গিয়ে দেখা যায় মাদ্রাসার সুপার সাংবাদিকদের দেখামাত্র দরজায় তালা লাগিয়ে দেয় তাই ওনার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। অপরদিকে মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এবং আজিজুল হকের মোবাইলে একাধিককবার কল দিলেও তারা দেখা কিংবা এই বিষয়ে বক্তব্য দিতে নারাজ ছিলেন।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াসির আরাফাত বলেন ঘটনায় মামলা হয়েছে আসামী গ্রেফতার করে কোর্টে পাঠানো হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn