মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বকশীগঞ্জে সাংবাদিক নাদিমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে ইসলামপুরে প্রতিবাদ সভা ও মানববন্ধন 

রোকনুজ্জামান সবুজ জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানি নাদিম হত্যার মূল হোতা ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ সকলের ফাঁসির দাবিতে ইসলামপুর প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭জুন) সকালে ১০টার প্রেসক্লাব থেকে বেড় হয়ে থানা মোড় বটতলা চত্বরে সামনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মরত সাংবাদিকরা এ কর্মসূচি পালন করেন। ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে  এ সময় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি কোরবান আলী,সাবেক সভাপতি ফিরুজ খান লোহানী, ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল হক বাবুল, সহ সভাপতি রহিমা সুলতানা মুকুল, সাধারণ সম্পাদক হাফিজ লিটন,যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান চায়না ও মশিউর রহমান টুটুল প্রমুখ। এ সময় বিভিন্ন  গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুসহ গ্রেফতারকৃত সকলের ফাঁসির দাবি করেন।
উল্লেখ্য, সংবাদ প্রকাশকে করে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি, একাত্তর টিভি ও দৈনিক মানবজমিনের বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি এবং জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি গোলাম রাব্বানী নাদিম গত বুধবার রাত ১০টার দিকে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুর সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন।
পরদিন বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার সকালে তাঁকে নীলাক্ষিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের পারিবারিক কবরস্থানে দাদা-দাদির কবরের পাশে তাঁকে সমাহিত করা হয়।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn