রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মাহি প্রথমবারের মতো ছেলেকে প্রকাশ্যে আনলেন

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি প্রথমবারের মতো ছেলেকে প্রকাশ্যে আনলেন। মঙ্গলবার ফেসবুকে ছেলের ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লিখেছেন— ‘মাশাআল্লাহ’। এদিকে তার ছেলেকে দেখে তারকারা মঙ্গল কামনা করেছেন।
তাদের মধ্যে আছেন অভিনয়শিল্পী, পরিচালকসহ ছোট ও বড়পর্দার তারকা— রোশান, আঁচল, মিষ্টি জান্নাত, জাহারা মিতু, বিপাশা কবির, শবনম ফারিয়া, শ্রাবণ্য তৌহিদা, মামুন অপু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরীসহ অনেকে।
চিত্রনায়ক রোশান লিখেছেন, ‘মাহি তুমি জানো, আমার মনে চাচ্ছে, ওরে কোলে নিয়ে অনেকগুলো চুমু দিই। কী সুন্দর হাসিটা না দিয়েছে! মাশাআল্লাহ!’
অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘ছোট সরকার সাহেব কী খুশি, মাশাআল্লাহ’।
অভিনেত্রী বিপাশা কবির লিখেছেন, ‘মাশাআল্লাহ, আল্লাহ তোমার মঙ্গল করুক।’
ছবির বিষয়ে মাহি বলেন, ‘রাতে ছেলেকে কোলে নিয়ে আদর করছিলাম। ওই সময় ফারিশও নিজে নিজে মুখে শব্দ করছিল। আমি ওর সামনে ফোনের ক্যামেরা ধরলাম। চুপ হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে থাকল। একটা সময় হাসতে লাগল। দৃশ্যটা খুব ভালো লাগছিল, কয়েকটা ছবি তুলে ফেললাম। আর ভালো লাগার মুহূর্তটি সবার সঙ্গে শেয়ার করতে ফেসবুকে ছবিগুলো পোস্ট করলাম।’
মাহি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গত ২৯ মার্চ রাতে ছেলেসন্তানের জন্ম দেন। ছেলের নাম রাখেন মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার। এর পর থেকেই ফারিশের মুখদর্শনের জন্য মুখিয়ে ছিলেন মাহির ভক্তরা।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn