মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পটুয়াখালীতে ইউনিভার্সিটির ছাত্রকে কুপিয়ে জখম

পটুয়াখালীতে আর্থিক লেনদেনের ঘটনায় মো. আল জামি (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছেন পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শিহাব মোহাম্মদ সগির ও তার সাঙ্গোপাঙ্গরা। আহত ওই কলেজ শিক্ষার্থী পটুয়াখালী মেডিকেল কলেজে চিকিৎসাধীন।
এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় লিখিত অভিযোগ করেছে জামির পরিবার। এর আগেও সগিরের কাছে টাকা চাইতে গেলে জামিকে বস্তায় ভরে হাত-পা ভেঙে প্রাণনাশের হুমকি দেওয়াসহ মারধর করা হয়েছে বলে দাবি জামির। বিগত দিনের এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় জিডি রয়েছে।
আহত আল-জামি বলেন, আমি ঢাকার ইন্ডিপেন্ডেট অব বাংলাদেশ ইউনিভার্সিটির অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি জামি সিলেট অঞ্চল থেকে পাথর এনে পটুয়াখালীর বিভিন্ন প্রতিষ্ঠানে সরবরাহ করে। গত বছরের এপ্রিলে শ্রমিক লীগ নেতা সগিরকে প্রায় ২০ লাখ টাকার পাথর দেই। ওই পাথর বাবদ সগির জামিকে মাত্র সাড়ে আট লাখ টাকা পরিশোধ করে। বাকি টাকা চাইতে গেলে সগিরের রোষানলে পড়ে। এর আগেও টাকা চাইতে গেলে তাকে প্রাণনাশের হুমকি দেন সগির।
তিনি বলেন, গত ১৩ জুন সন্ধ্যায় গলায় ছুরি ধরে পৌর এলাকার বিটাইপ বাজার থেকে আমাকে তুলে বহালগাছিয়া কালিবাড়ী সড়কের নির্জনে নিয়ে মারধরের একপর্যায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন সগির ও তার সাঙ্গোপাঙ্গরা।
অভিযোগ অস্বীকার করে শ্রমিক লীগ নেতা সগির বলেন, আমাদের মধ্য একটি ব্যবসায়িক লেনদেন চলছে কিন্তু জামির ওপর কোনো হামলা করিনি। এটি ষড়যন্ত্র বলে দাবি ওই শ্রমিক লীগ নেতার।
পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn