রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খান, নায়িকা বলিউডের নেহা শর্মা!

ভারত- বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত শাকিব খানের ‘নবাব’ ও ’শিকারি’ দেখে এখনও আক্ষেপ করেন সকলশ্রেণীর সিনেমা দর্শক। আক্ষেপ করেন নবাব শিকারির মত শাকিব খানকে কেন উপস্থাপন করা হয় না! ছবিগুলোর পর দীর্ঘদিন যৌথ প্রযোজনার ছবিতে ছিলেন না শাকিব। এবার ফিরছেন। যৌথ প্রযোজনায় নির্মিত একটি ছবিতে শিগগিরই শুটিং শুরু করবেন শাকিব। যে ছবিটিতে তার বিপরীতে ভাবা হচ্ছে বলিউডের নেহা শর্মাকে।
ছবিটি নির্মাণ করবেন অনন্য মামুন। ‘ছয় মাস ধরে গল্প লেখার কাজ চলছে বলে জানিয়েছেন তিনি। দুদিন আগে নির্মাতা তার ফেসবুক প্রোফাইলে লিখেছেন ভারতের সাথে কো-প্রোডাকশন (যৌথ প্রযোজনা) হচ্ছে। সুপারস্টার শাকিব খান হিরো। হিরোইন বলিউড থেকে নেয়া হচ্ছে। ১০ ই সেপ্টেম্বর শুটিং শুরু বেনারস থেকে।’
তার আগে ৩০ সেপ্টেম্বর আরেকটি পোস্টে দক্ষিণী বিখ্যাত দুই ফাইট ডিরেক্টর কেল্লি সংকর ও কানাল খান্নানের সঙ্গে ছবি দিয়ে অনন্য মামুন লিখেছেন, ‘তাদের সঙ্গে মিটিং সফল হলো।’
বর্তমানে ঈদুল আজহার ছবি ‘প্রিয়তমা’র শুটিং করছেন শাকিব খান। এই ব্যস্ততা গেলেই তার সঙ্গে লিখিত চুক্তি প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানান মামুন। তিনি বলেন, মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত। ভাই (শাকিব খান) তার ‘প্রিয়তমা’ শেষ করে ফ্রি হলে আমরা একদিন বসে সাইনিং সম্পন্ন করব।
শাকিব খানের প্রিয়তমা’তে নায়িকা হিসেবে আছেন কলকাতার সিরিয়ালকন্যা ইধিকা পাল। যৌথ প্রযোজনার এই ছবিতে নায়িকা নেওয়া হচ্ছে বলিউড থেকে। কদিন আগেই অনন্য মামুন বলিউডের নেহা শর্মাকে নিয়ে তার ফেসবুকে পোস্ট দিয়ে লেখেন মেয়েটিকে খুব ভালো লাগে। তাহলে নায়িকা কি তিনি? আর ছবি নাম কি? উত্তরে মামুন বলেন, এগুলো এখন জানাতে চাই না। অপশনে দু-তিনজন নায়িকা আছে। ইন্ডিয়ার কোন হাউজের সঙ্গে কো-প্রডাকশন করছি সেটাও পরে জানাবো। শুটিংয়ের কয়েকমাস বাকি, আগে জানা চাই না। ঈদের পর প্রেস কনফারেন্স করে সবাইকে গরম খবর দেব।
নির্মাতা নায়িকার নাম গোপন রাখলেও তবে সূত্র বলছে যৌথ প্রযোজনার এই ছবিতে নেহা শর্মাই হচ্ছেন শাকিব খানের নতুন নায়িকা।
২০১০ সালে ‘ক্রুক’ ছবির মাধ্যমে বলিউড অভিষেক হয় অভিনেত্রী নেহা শর্মার। এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ইমরান হাশমি। এর পর ‘কেয়া সুপার কুল হ্যায় হাম’, ‘জয়ন্ত ভাই কি লাভ স্টোরি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা-২’, ‘তুম বিন-২’সহ আরও বেশ কিছু ছবিতে অভিনয় করে দর্শক নজর কাড়েন এই অভিনেত্রী।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn