রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার কথাও জানালেন অভিনেত্রী কাজল

বলিউড অভিনেত্রী কাজল পেশা ও সংসার দুটো জীবনই দক্ষ হাতে সামাল দিচ্ছিলেন। কখনো তার পথচলায় বড় ধাক্কা আসেনি। নিজের মতো করে ভক্তদের মাতিয়ে চলছেন সেই নব্বই দশক থেকে। কিন্তু আচমকা এমন এক বার্তা দিলেন, যা দেখে দুশ্চিন্তায় তার ভক্তরা। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সব পোস্ট মুছে ফেলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার কথাও জানালেন স্পষ্ট ভাষায়।
এদিন একটি কালো ছবি পোস্ট করেছেন কাজল। যেটাতে লেখা, ‘খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি’। এই ছবির ক্যাপশনেই কাজল বলেছেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নিচ্ছি’।
কিন্তু কী এমন ঘটল, যার কারণে আচমকা এই সিদ্ধান্ত নিলেন কাজল? তবে কি ব্যক্তিগতজীবনে কোনো বড় বিষাদ তাকে ঘিরে ধরেছে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনের মনে। কিন্তু কোনো কিছুই খোলাসা করেননি ‘ডিডিএলজে’ তারকা।
এদিকে সোশ্যাল মিডিয়া থেকে কাজলের ‘উধাও’ হয়ে যাওয়ার বিষয়টিকে প্রচারের অংশ বলে মনে করছেন কেউ কেউ। নতুন কোনো সিনেমা বা সিরিজের স্বার্থে তিনি এমনটি করেছেন।
বর্তমানে কাজল কাজ করছেন ‘দ্য গুড ওয়াইফ’ নামে একটি সিরিজে। সুপর্ন ভার্মার পরিচালনায় এতে আরও থাকছেন কুবরা সাইত, আলি খান প্রমুখ। ধারণা করা হচ্ছে, এই সিরিজের প্রচারের জন্যই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছেন কাজল।
এদিকে আগামী ২৯ জুন মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত অমনিবাস চলচ্চিত্র ‘লাস্ট স্টোরিজ ২’। নেটফ্লিক্সের এই ছবিতে আরও আছেন নীনা গুপ্তা, তামান্না ভাটিয়া, ম্রুনাল ঠাকুর, বিজয় ভার্মা প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn