মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সৌভাগ্যবান ব্যক্তিরাই কেবল জনসেবার জন্য আল্লাহর মনোনীত হতে পারেন

সৌভাগ্যবান ব্যক্তিরাই কেবল জনসেবার জন্য আল্লাহর মনোনীত হতে পারেন
 ছোট কুমিরা কাজী পাড়া শাহী জামে মসজিদে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান
সীতাকুণ্ডের ছোট-কুমিরা কাজী পাড়া শাহী জামে মসজিদে পবিত্র জুমা পরবর্তী মতবিনিময়কালে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, কেবলমাত্র সৌভাগ্যবান ব্যক্তিরাই মানুষের সেবার জন্য আল্লাহর মনোনীত হতে পারেন। আমরা, যাঁদের কাছে সাহায্যপ্রার্থীরা হাত বাড়ায়, তাঁরা পরম সৌভাগ্যবান। আমরা যেন এমন সুযোগ হাতছাড়া না করি। ২ জুন ২০২৩ শুক্রবার কাজী পাড়া জামে মসজিদের খতিব মাওলানা অলিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সীতাকুণ্ডের কৃতীসন্তান, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান উপস্থিত মুসল্লিদের এ আহ্বান জানান।
লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, পবিত্র কোরআনের নির্দেশনা অনুসারে প্রতিটি মুমিন মুসলমানকে আল্লাহর আনুগত্য, রাসুলুল্লাহ্ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আনুগত্য এবং প্রাজ্ঞ নেতার আনুগত্য করতে হবে। আর, মনে রাখতে হবে – পবিত্র কিতাব কোরআন মজিদে মহাবিশ্বের সকল সৃষ্টির সেরা মানুষের গুরুত্ব ও মর্যাদা আল্লাহ্তায়ালা সবচেয়ে বেশি দিয়েছেন। তাই আমাদেরকে মানুষের জন্য কাজ করতে হবে। তিনি বলেন, আমি সীতাকুণ্ডবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করবার মাধ্যমে আশরাফুল মাখলুকাত মানুষের জন্য কিছু করার সূচনা করতে চাই। আপনারা আমাকে সহযোগিতার পাশাপাশি আমার জন্য অন্তরের অন্তঃস্থল থেকে দোয়া করবেন – মহান আল্লাহ্ যেন আমার এই নেক ইরাদা কবুল করে নেন।
জুমা পরবর্তী মতবিনিময় ও মুরুব্বিদের কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন ছোট-কুমিরা কাজী পাড়া শাহী জামে মসজিদ কমিটির উপদেষ্টা জয়নাল আবেদীন চৌধুরী, জহুর আহম্মেদ ও ওসমান সওদাগর, কমিটির সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সদস্য জিয়াউল আবেদিন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন সোহেল, ওয়ার্ড মেম্বার মোঃ সেলিম ও মোঃ ইউসুফ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী বাহার, কাজী শওকত আকবর নাহিদ, সোহরাব হোসেন সহ এলাকার গণ্যমান্য মুসল্লীবৃন্দ।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn