মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জেলা প্রশাসনের আলোচিত ম্যাজিস্ট্রেট প্রতীক কে হত্যার হুমকি

চট্টগ্রাম জেলা প্রশাসনের বহুল আলোচিত নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তকে জবাই করে হত্যার হুমকি দেয়া হয়েছে । আজ ১জুন বৃহস্পতিবার সকালে প্রতীক দত্তের ব্যবহৃত মুঠোফোনে দুটি নাম্বার থেকে কল করে এই হুমকি দেওয়া হয় ।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তের মুঠোফোনে বৃহস্পতিবার সকাল ৮.৪৬ মিনিটে +৫৭২৫৮২৪৭৮ নাম্বার থেকে একটি কল আসে । কল রিসিভ করার পর অজ্ঞাতনামা এক ব্যক্তি ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং গলা কেটে জবাই করে প্রাণনাশের হুমকি দেই ।পুনরায় সকাল ৮.৪৮ মিনিটে +৮৮০১৯৪২২০৬০৩১ নাম্বার থেকে কল করে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি প্রদান করা হয় । ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত প্রতি উত্তর না দেওয়াই হুমকি প্রদানকারী অজ্ঞাতনামা ঐ ব্যক্তি ১৯ সেকেন্ড পর লাইন কেটে দেন “।
এ ব্যাপারে জানতে চাইলে ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত বলেন , ” সম্প্রতি চট্টগ্রামের চকবাজার এলাকায় অবস্থিত ইসলামী সমাজ কল্যাণ পরিষদে আমি অভিযান পরিচালনা করে সেখান থেকে জাময়েত ইসলামী এবং ইসলামী ছাত্রশিবির এর ব্যানার, চাঁদা আদায়ের রশিদ এবং সরকার বিরোধী বিপুল পরিমাণ বই জব্দ করি এবং সেটি তালা বদ্ধ করে জেলা প্রশাসনের অধীনে নেওয়া হয় । অনুমান করছি উক্ত কারণে জামায়াত ইসলামীর কোন চক্র এই হুমকি দিয়ে থাকতে পারে । আমি মাননীয় জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কে ঘটনার ব্যাপারে অবহিত করেছি এবং হত্যার হুমকির ঘটনায় চট্টগ্রামের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছি ” ।
উল্লেখ্য, চট্টগ্রাম জেলা প্রশাসনের বহুল আলোচিত ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তের নেতৃত্বে জনগুরুত্ব সম্পন্ন অনেক অভিযান পরিচালিত হয়েছিল এবং জনসাধারণ এই অভিযানগুলোকে স্বাগত জানিয়েছিল অকুণ্ঠ চিত্তে ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn