মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিনোদনের রঙ’র ঈদ পুনমিলনী অনুষ্ঠিত

বিনোদনের রঙ’র ঈদ পুনমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ১৭ মে সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী হলে অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের প্রধান সম্পাদক আলী আহমেদ শহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী। উদ্বোধক হিসেবে ছিলেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের প্রধান উপদেষ্টা লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। বিশিষ্ট বাচিক শিল্পী দিলরুবা খানম ছুটি’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক হাসান জাহাঙ্গীর, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হারুন ইউসুফ, বিনোদনের রঙ’র প্রধান উপদেষ্টা লায়ন এম এ মুছা বাবলু এম.জে.এফ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তাফিজুর রহমান চৌধুরী, সংগীত শিল্পী ও গবেষক ইকবাল হায়দার, দৈনিক সমকাল’র ডেপুটি জেনারেল ম্যানাজার সুজিত কুমার দাশ, সংগঠক লায়ন ইসমত আরা নীলিমা, আবৃত্তি শিল্পী ও গীতি কবি এনায়েত হোসেন পলাশ, দৈনিক ইনফো বাংলা’র নির্বাহী সম্পাদক এম এ এ ওমর ফারুক সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা মো. রাজিবুর রহমান রুবেল, গ্রীণলিফ’র সম্পাদক ও প্রকাশক তসলিম হাসান হৃদয়। স্বাগত বক্তব্য রাখেন বিনোদনের রঙ সম্পাদক ও প্রকাশক নাসির হোসাইন জীবন।
সংগীত পরিবেশন করেন- ইকবাল হায়দার, হাসান জাহাঙ্গীর, মোহাম্মদ হোসেন, মুন্নি আক্তার মারিয়া, ইফতেখার উদ্দিন মান্না, মোজাহেরুল ইসলাম, শিপন দাশ, কথা চৌধুরী দিদারুল ইসলাম, অর্চনা সিংহ, আফরোজা বেগম জলি, হাছনা জান্নাত মিকাত।
নৃত্য পরিবেশন করেন- মিউজিক লানিং পয়েন্ট, নৃত্য পরিচালনায় ঝিকি চাকমা, কালার্স একাডেমি,নৃত্য পরিচালনায় ফরহাদ শাহরুখ। আবৃত্তি পরিবেশন করেন- রাজিউর রহমান বিতান,
সোমা মুৎসুদ্দি, এনায়েত হোসেন পলাশ, নাসরিন হীরা, সায়েম উদ্দিন, ঝুমঝুমি, আফসানা ফেরদৌস ফাইজা, রাবেয়া জামান এঞ্জেলা।
ফ্যাশন শো পরিবেশন করেন- প্রমোট একাডেমি, ফ্যাশন কোরিওগ্রাফার লিটন দাশ লিটু, রাইট ওয়ে গুমিং জোন, ফ্যাশন কোরিওগ্রাফার প্রশেনজিত চৌধুরী জীবন, একক নৃত্য পরিবেশন করেন রাবেয়া জামান এঞ্জেলা, সমতা বিনতে করিম অবনি।
বক্তারা বলেন বিনোদনের রঙ সাংষ্কৃতিক মিলনমেলার মাধ্যমে চট্টগ্রামের বিনোদনকে যেভাবে মাতিয়ে রেখেছে তা অসাধারণ। যে কাজটি করতে অনেক লোকের প্রয়োজন নাসির হোসাইন জীবন একাই এই অসাধ্য সাধন করে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn