রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পাবনায় রাষ্ট্রপতির আগমন উপলক্ষে আঞ্চলিক নাগরিক সমাজের উদ্যোগে প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

২২তম মহামান্য রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন মহোদয়ের পাবনায় আগমন উপলক্ষে জুবিলি ট্যাংক ও কালাচাঁদপাড়া আঞ্চলিক নাগরিক সমাজের উদ্যোগে আঞ্চলিক প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কালাচাঁদপাড়া (শিববাড়ি মন্দির সংলগ্ন) বরফ বরফকল মাঠ প্রাঙ্গণে প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জুবিলি ট্যাংক ও কালাচাঁদপাড়া আঞ্চলিক নাগরিক সমাজের সদস্য সচিব আলহাজ্ব শফিকুল ইসলাম খান মাজেদ ও রকিব হাসান টিপুর পরিচালনায় বক্তব্য রাখেন, আঞ্চলিক নাগরিক সমাজের আহ্বায়ক আলহাজ্ব ইমদাদ হোসেন মধু, আলহাজ্ব ওমর আলী খান, আলহাজ্ব সুলতান মাহমুদ এহিয়া, আলহাজ্ব দেলোয়ার হোসেন বাবু, আলহাজ্ব ফিরোজ হোসেন লালু, আলহাজ্ব আহসান হাবীব সাব্বির, আলহাজ্ব আওকাত হোসেন, আলহাজ্ব হারুনুর রশিদ খান লাইজু, আলহাজ্ব রহমত আলী, আলহাজ্ব বাদশা হোসেন, জাহাঙ্গীর হোসেন পাভেল, ইমরান খান মানিক।
এসময় জুয়েল চৌধুরী, আলো খান, জিয়াউল হক সুমন, আকাশ, তুষার, ফিরোজ, অনুসহ স্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রস্তুতি ও আলোচনা সভায় বক্তাগণ, এলাকার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন মহোদয়কে মহামান্য রাষ্ট্রপতি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পাবনার সার্বিক উন্নয়নে রাষ্ট্রপতির সুদৃষ্টি কামনা করেন। এছাড়াও মহামান্য রাষ্ট্রপতির আগমন উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভায় জুবিলি ট্যাংক ও কালাচাঁদপাড়ায় আলোকসজ্জ্বাসহ বিভিন্ন কর্মসূচীর সিদ্ধান্ত নেয়া হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn