রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জামালপুরে স্ত্রীর মর্যাদা ও পিতৃত্বের দাবিতে চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মানববন্ধন

জামালপুরে বকশিগঞ্জে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর চেয়ারম্যান পদ থেকে বহিস্কার দাবি করলো নিজ স্ত্রী সাবিনা ইয়াসমিন। মাহমুদুল আলম বাবু বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান । চেয়ারম্যানের অব্যহতির দাবিতে সাবিনার নেতৃত্বে রবিবার দুপুরে ঘাসিরপাড়া গ্রামে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে চেয়ারম্যানের দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, ২০১০ সালে বাবুর সাথে বিয়ে হয়। এ নিয়ে কাবিন চাইলে ২০১৮ সালে একটি কাবিন নামা দাখিল করলেও একই বছরে তালাক দেয়। পরে ২০১৯ সালে পুনারায় বিয়ে করলে নিজ বাড়ীতে না নিয়ে  একেরপর এক যৌতুকের জন্য নানা ধরনের শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে।

অসহায় ও দরিদ্র পরিবারের সাবিনা আরও জানান, যৌতুক দিতে না পারায় সে ৮ মে ২০২৩ সালে তালাক দিয়েছে বলে জানায় তবে এখনো তিনি তালাক সংক্রান্ত কাগজ হাতে পায় নাই। মানববন্ধনে তিনি স্ত্রীর মর্যদা ও সন্তারের পিতৃত্ব দাবি করে জানান, আমি আমার স্বামী চাই, আমার সন্তানের বাবাকে চাই. এক সাথে সংসার করতে চাই। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম বাবুর মোবাইল ফোন বন্ধ থাকায় এ বিষয়ে তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

বকশীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সোহেল রানা মানববন্ধনের কথা নিশ্চিত করে বলেন চেয়ারম্যান মাহবুবুল আলম বাবুর দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াসমিন বাদি হয়ে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn