রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

উৎসব মুখর পরিবেশে ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো এডমিশন ফেয়ার সামার-২০২৩

আজ ৭ই মে, রবিবার সকালে ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে‘এডমিশন ফেয়ার সামার-২০২৩’ এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান। তিনি বলেন “অত্যাধুনিক গবেষণা এবং উদ্ভাবনী শিক্ষণ পদ্ধতির মাধ্যমে ব্যতিক্রমধর্মী আন্তর্জাতিক মানের শিক্ষা প্রদান করতে ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয় সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। এডমিশন ফেয়ার আয়োজনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিশেষ প্রয়াস গুলো ভর্তিচ্ছু ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবক ও সকল উৎসাহী পক্ষকে অবহিত করার উদ্যোগ নেওয়া হয়।”

দিনব্যাপী আয়োজিত এই অনুষ্ঠানে ইডিউ ক্যাম্পাস সকাল থেকেই ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং অভিভাবকগণের কলকাকলিতে মুখরিত ছিল। এডমিশন ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থী দের জন্য ছিল বিশেষ ছাড়ে স্পট এডমিশন এর সুযোগ। নগরীর পাথরঘাটা থেকে আগতশিক্ষার্থী দীপক বলেন, “এডমিশন ফেয়ারের আয়োজন দেখে খুব ভাল লাগলো। উচ্চ শিক্ষা সম্বন্ধীয় নানা ধরনের তথ্য পেয়েছি। ইডিউর সাথে বেশকিছু বিদেশি ইউনিভার্সিটির যৌথ শিক্ষা কার্যক্রম এর সুযোগ থাকায় তা মানসম্মত শিক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেপারে।”

উল্লেখ্য, ইডিইউর শিক্ষা কার্যক্রমেরমধ্যে রয়েছে স্নাতকপর্যায়ে সিএসই, ইইই, ইটিই, বিবিএ, ইকোনমিক্স, ইংলিশএবংস্নাতকোত্তর পর্যায়েএমবিএ, সিএসই,ইইই, ইটিই,ইংলিশ, মাস্টার অফ পাবলিক পলিসি এন্ড লিডারশিপ(এমপিপিএল), ডেটাএনালিটিক্স এন্ড ডিজাইনথিংকিংএরমতন গুরুত্বপূর্ণ বিষয়সমূহ।

ভর্তি মেলায় আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির কোশাধ্যক্ষ অধ্যাপক শামস উদ-দোহা সহ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, মানব সম্পদ বিভাগের পরিচালক, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn