মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গ্রামবাসীর সাথে ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় করেন শিল্পপতি লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের নেতাকর্মী, সমাজপতি ও গ্রামবাসীর সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন সীতাকুণ্ডের কৃতীসন্তান, শিল্পপতি শিক্ষানুরাগী রাজনৈতিক ব্যক্তিত্ব লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

শনিবার ২২ এপ্রিল সীতাকুণ্ডের ফৌজদারহাট আবদুল্লাহঘাটাস্থ পৈত্রিক নিবাসে এ শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময়ের আয়োজন করেন তিনি। ঈদ শুভেচ্ছা

এসময় উপস্থিত ছিলেন  তৎপত্নী লায়ন্স জেলা ৩১৫বি৪ বাংলাদেশের জিইটি ডিস্ট্রিক্ট কো-অরডিনেটর ও চিটাগং উইমেন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট লায়ন নিশাত ইমরান।

এ সময় তিনি সমাজের মুরুব্বিদের কবর জেয়ারত এবং সমাজ উন্নয়নমূলক দীর্ঘমেয়াদী বিভিন্ন পরিকল্পনা সম্পর্কে মুক্ত আলোচনা করেন। মতবিনিময় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট সংগীতশিল্পী ও আওয়ামীলীগ নেতা কায়সারুল আলম, বিশিষ্ট শ্রমিকনেতা আকবর সিদ্দিক চৌধুরী, বিশিষ্ট শিল্পউদ্যোক্তা ও এওটিএস’র সিনিয়র সহসভাপতি আকরাম সিদ্দিক চৌধুরী জাহাঙ্গীর, ড. আজহার সিদ্দিক চৌধুরী, বিশিষ্ট ব্যাংকার আবু তৈয়ব সবুজ, সিনিয়র সাংবাদিক ও মানবাধিকার কর্মী আতাহার সিদ্দিক খসরু, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মোহাম্মদ ইউছুপ, সিমনী শিপ রিসাইক্লিং ইন্ডাস্ট্রিজের এক্সিকিউটিভ ডিরেক্টর ও তৎভ্রাতা মোহাম্মদ ইরফান, সাংবাদিক ফারহান সিদ্দিকী মাহিন ও মেজবাহ উদ্দিন চৌধুরী বাদল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn