মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মীরসরাইয়ের দারুল উলুম মাদ্রাসায় ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণ সম্পন্ন 

চট্টগ্রামের মীরসরাইয়ের ওয়ারল্যাস এলাকার ” দারুল উলুম মাদ্রাসা”র আয়োজনে ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  ১৫ এপ্রিল, ২০২৩ খ্রী. শুক্রবার বিকেলে মাদ্রাসা মসজিদে অনুষ্ঠান শুরু হয়।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ হওয়া উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত পরিসরে আলোচনা পেশ  করেন মাদ্রাসার শিক্ষা সচিব হাফেজ মাওলানা মাইনুদ্দিন ও সিনিয়র শিক্ষক ক্বারী মাওলানা ইব্রাহিম । এরপরেই ইত্তেহাদুল মাদারিস মীরসরাই আয়োজিত প্রতিযোগিতামূলক পরীক্ষায় ঈর্ষণীয় ফলাফল অর্জন কারী শিক্ষার্থীদেরকে সন্মাননা সহকারে পুরষ্কৃত করা হয়।
বিভিন্ন স্তরে ভালো ফলাফল করায় যারা পুরষ্কৃত হয়েছেন – জামাতে নুহুমের ছাত্র তামজিদ হাসান, তাওহিদুল ইসলাম, সাজ্জাদ হোসেন মাহিম, আরসালান, ইউনুস, মামুন হোসেনক। এসময় আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের ৬৪ তম কেন্দ্রীয় পরীক্ষায় জামাতে হাস্তমে প্রথম স্থান অর্জন করায় আব্দুল আলিম এবং ঈর্ষণীয় ফলাফল অর্জন করায় মাহমুদুল হাসান, নুরুল আবরার, হাবিবুল্লাহ, সাজ্জাদ হোসেন তাওহীদ, আহমদকেও সন্মাননাসহ পুরষ্কার করা হয়।
পাশাপাশি একাধিক বোর্ডে ঈর্ষণীয় ফলাফল অর্জনে বিশেষ অবদান রাখায় জামাতে নুহুমের জিম্মাদার মুফতি মুজাহিদ হোসেন, জামাতে হাস্তমের জিম্মাদার হাফেজ মাওলানা মাহবুব এলাহীকে মাদ্রাসার পক্ষ থেকে সম্মাননা স্মারক পাগড়ী ও নগদ অর্থ প্রদান করা হয়। ঈর্ষণীয় ফলাফলে খুশি হয়ে মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা শোয়াইব সকলকে এই নগদ অর্থ প্রদান করেন।
উক্ত ইফতার মাহফিল ও পুরষ্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৯ নং মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন ও ব্যবসায়ী নুরুল আজিম। এছাড়া ইফতার মাহফিলের আয়োজক ছিলেন অহিদুর রহমানসহ শিক্ষার্থীদের অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সবশেষে মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা শোয়াইব এর পরিচালনায় দেশবাসী সহজ সকলের জন্য দোয়ার মাধ্যমে উক্ত অনুষ্ঠান সমাপ্ত করা হয়।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn