মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সড়ক দুর্ঘটনা ও যানজট নিরসনে নাগরিক দায়িত্ব ও করণীয় শীর্ষক গোলটেবিল আলোচনা ১৬ এপ্রিল

সড়ক দুর্ঘটনা ও যানজট নিরসনে নাগরিক দায়িত্ব ও করণীয়
শীর্ষক গোলটেবিল আলোচনা ১৬ এপ্রিল

জীবনযাত্রায় জীবনের যাত্রাপথে যেমন সড়ক দুর্ঘটনা, মাদক পাচার ও সেবন, ভোক্তা অধিকার বাস্তবায়ন, পরিবেশ উন্নয়নে গণসচেতনতা বৃদ্ধি, বঞ্চিত ও চলমান সার্বিক সাংবিধানিক গণঅধিকার আদায়ে গঠিত সরকারের উন্নয়ন সহযোগী স্বেচ্ছাসেবী সংস্থা বাংলাবন্ধু যাত্রী কল্যাণ সংস্থা (বিজেকেএস)’র উদ্যোগে নগরীর কোর্ট হিলস্থ চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে আগামী ১৬ এপ্রিল রবিবার সকাল দশটায় স্থানীয় জনপ্রতিনিধি (পৌরমেয়র, উপজেলা চেয়ারম্যান, কাউন্সিলর), পেশাজীবী ও সংশ্লিষ্ট প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সমন্বয়ে সড়ক দুর্ঘটনা ও যানজট নিরসনে নাগরিক দায়িত্ব ও করণীয় শীর্ষক গোলটেবিল আলোচনা অনুষ্ঠিত হবে।

উক্ত গোলটেবিল আলোচনায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান এনডিসি। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার), চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার), চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম (সেবা)।

উক্ত গোলটেবিল আলোচনায় সংশ্লিষ্ট সকলসহ পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংস্থার চেয়ারম্যান আ স ম আকতার হোসেন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn