মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মীরসরাইয়ে ঈদের কেনাকাটা করে ফিরতি পথে না ফেরার দেশে বাবা-ছেলে

রামাদ্বানের রোযা শেষ হলেই আসবে ঈদ। সে ঈদুল ফিতরের নতুন জামাকাপড় কিনে বাড়ি ফিরছিলো বাবা-ছেলে। কিন্তু এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনার কবলে পড়ে দু’জনে পাড়ি জমালেন মৃত্যুর ওপারে।

শনিবার, ৮ এপ্রিল, ২০২৩ খ্রী. রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে। উক্ত ঘটনায় নিহত ডিস ব্যবসায়ী সেলিম উদ্দিন (৩৮) ও তার শিশু সন্তান মিনহাজ উদ্দিন (১৩) উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নস্থ ৮ নং ওয়ার্ডের বড় কমলদহ গ্রামের উকিল বাড়ীর বাসিন্দা। শিশুটি বড়কমলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী বলে জানা যায়।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে বড় দারোগারহাট বাজার থেকে তারা বাবা-ছেলে মিলে ঈদের নতুন জামা কেনাকাটা শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এসময় প্রতিযোগিতায় মত্ত হওয়া চট্টগ্রাম মুখী তরমুজবাহী ট্রাক ও মিনি পিকআপ পরষ্পরের সাথে সংঘর্ষ ঘটে এবং পরবর্তীতে ট্রাকটি বাবা-ছেলেকে চাপা দেয়। এমতাবস্থায় স্থানীয়রা বাবা-ছেলেকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কুমিরা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক ও মিনি পিকআপ উদ্ধার করে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগারহাট এলাকার দায়িত্বে থাকা কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহাদাত হোসেন সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহতের ঘটনার সতত্য স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও মিনি পিকআপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং নিহতদের সুরতহাল শেষে লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn