রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আশুতোষ বড়ুয়া’র সহধর্মিণী শ্রীমতী সাধনা বড়ুয়া আর নেই

আশুতোষ বড়ুয়া’র সহধর্মিণী শ্রীমতী সাধনা বড়ুয়া আর নেই

আনন্দ বার্তা ডেস্ক:-

ফটিকছড়ি ছিলোনিয়া (জানারখিল) গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও প্রাক্তন সরকারি কর্মকর্তা প্রয়াত আশুতোষ বড়ুয়া’র সহধর্মিণী  শ্রীমতী সাধনা বড়ুয়া আর নেই। তিনি আজ সন্ধ্যা ৬.৫৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর  বয়স হয়েছিলো  ৮৪ বছর।তিনি ২ ছেলে ২ মেয়ে বড় ছেলে রেখে যান।

ছেলেদের মধ্যে বড় ছেলে বাবু তুষার কান্তি বড়ুয়া
রাঙ্গামাটি সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন। ছোট ছেলে অধ্যাপক পলাশ কান্তি বড়ুয়া  চট্টগ্রাম পলিটেকনিকেল কলেজ কর্মরত আছেন এবং

মেয়ে পুষ্পিতা বড়ুয়া জাফরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষিকার পদে নিয়োজিত আছেন ও মেয়ে শিউলি বড়ুয়াপটিয়া মনসা স্কুল এন্ড কলেজ এর বাংলা বিভাগের প্রধান হিসেবে নিয়োজিত আছেন।

এছাড়াও শ্রীমতী সাধনা বড়ুয়া পুত্র বধূ সহ অসংখ্য নাতি-নাতনী  গুনগ্রাহী রেখে যান । আগমীকাল ২৮ মার্চ মঙ্গলবার সকালে ৮.৩০ মিনিটে ঐতিহাসিক পবিত্র স্থান চট্টগ্রাম বৌদ্ধ বিহারের ১ম অনিত্য সভা অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগরী অবস্থানরত সকল জ্ঞাতি স্বজনকে  এই অনিত্য দর্শন করে পূণ্যময় অনুষ্ঠানে উপস্থিত থাকার আহ্বান করা হয়েছে । পরে তার নিজ গ্রামের বাড়ি ফটিকছড়ি ছিলোনিয়াতে শেষ অনিত্য সভা অনুষ্ঠিত হবে। সকলে উপস্থিত থেকে তার পারলৌকিক সদগতি সুখ শান্তি কামনা পূণ্য দান করার আহ্বান করেন মৃত শ্রীমতী সাধনা বড়ুয়ার পরিবারবর্গ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn