মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ডা. মহিউদ্দিন লিটনকে সনদ দিলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর

আনন্দ বার্তা ডেস্ক :

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের
অধীনে বাংলাদেশ সরকার কর্তৃক স্বীকৃত “Urban community Volunteer” হিসেবে স্বীকৃতি প্রদান স্বরূপ সনদ অর্জন করেন হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলা থেকে এবং “International Youth Change Mekar” চট্টগ্রাম জেলা টিমের সম্মানিত টিম লিডার ডা. মোহাম্মদ  মহিন উদ্দিন লিটন।
এরই সাথে জাতীয় দুর্যোগে একজন উদ্ধারকারী, অনুসন্ধানকারী ও ফাস্ট-এইডার হিসেবে দেশ সেবায়  নিয়োজিত রাখার জন্য তিনি আইডি কার্ড গ্রহণ করেন।ডা.মোহাম্মদ মহিউদ্দিন লিটনের বাড়ি হাটহাজারী উপজেলার মন্দাকিনী গ্রামে।

গত বৃহস্পতিবার আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উপস্থিত থেকে লিটন সনদ গ্রহন করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম ‘র সিনিয়র স্টেশন অফিসার মুহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক পানি ও বিদ্যুৎ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোরশেদ আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম বিভাগীয় উপ সহকারী পরিচালক মুহাম্মদ আবদুল্লাহ।

নগরীর আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর বিভাগীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যদের মধ্যে আলোচনায়  অংশ নেন ইপসার মনিটরিং ও ইভালুয়েশন অফিসার সৈয়দ মোহন উদ্দিন, বাংলাদেশ ইয়ূথ অফ এলায়েন্স সদস্য সচিব ইঞ্জিনিয়ার সনাতন চক্রবর্তী বিজয়, যুগ্ন সদস্য সচিব জিকু চৌধুরী।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn